Tuesday, February 5, 2019

"আজ অবিস্মরণীয় ৫ই ফেব্রুয়ারী"

আজ ৫ই ফেব্রুয়ারী আশেকে রাসূলদের জন্য একটি অবিস্মরণীয় দিন। ২০১৭ সালের এদিনে আমাদের মহান মোর্শেদ শ্রেষ্ঠ সংস্কারক মোহাম্মদী ইসলামের পুনর্জীবনদানকারী সূফী সম্রাট হযরত দেওয়ানবাগী (মাঃ আঃ) দয়াল বাবাজান আকস্মিকভাবে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে বিকেল ৫টায় রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ২৫দিন চিকিৎসার পর তাঁর শারীরিক অবস্থার উন্নতি হলে ২৮শে ফেব্রুয়ারী তাঁকে বাবে রহমত দেওয়ানবাগ শরীফে ফিরিয়ে আনা হয়।

দয়াল বাবাজানের অসুস্থতার সংবাদ নির্মিষেই সারা দুনিয়ায় ছড়িয়ে পড়ে। ফলে সমস্ত আশেকে রাসূলদের মাঝে শোকের ছায়া নেমে আসে। আশেকে রাসূলরা স্বীয় মোর্শেদের সুস্থতা কামনা করতঃ মানত করে, দরূদ শরীফ পড়ে, মিলাদ পড়ে, নফল নামাজ ও রোজা পালন করে, আল্লাহ্ তায়ালার কাছে প্রার্থনা জানান। আল্লাহ্ তায়ালার অসীম রহমতে তিনি সুস্থ হয়ে আবার আমাদের কাছে ফিরে এসেছেন। আলহামদুলিল্লাহ।
আজকের এদিনে আল্লাহর কাছে প্রার্থনা জানাই- "হে প্রভু! তুমি দয়া করে আমাদের দয়াল বাবাজানের হায়াত মোবারক দারাজ করে দাও। তাঁর শরীর মোবারক পূর্ণ সুস্থ রেখো। সারা দুনিয়ার মানুষ যেন তাঁর পরিচয় পেয়ে মোহাম্মদী ইসলামের শিক্ষা গ্রহণ করে আশেকে রাসূল হতে পারে, সেই তাওফিক ভিক্ষা দাও। আমীন।"

2 comments:

Anonymous said...

It's a big win for us and the whole universe.

Many many greetings to Almighty Lord..

"Amin"

Unknown said...

It's a big win for us and the whole universe.

Many many greetings to Almighty Lord..

"Amin"